1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আজিমপুর কবরস্থানে চিরনিদ্রায় শায়িত কাওসার আহমেদ

  • আপডেট টাইম : বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ২১৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : তুমুল জনপ্রিয় গীতিকবি ও জ্যোতিষী কাওসার আহমেদ চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে আজিমপুর কবরস্থানে তাঁকে দাফন করা হয়েছে। এর আগে ধানমন্ডির তাকওয়া মসজিদে জানাজা হয় কাওসার আহমেদ চৌধুরীর।

এর আগে মঙ্গলবার রাত ৯টা ৪৫ মিনিটে রাজধানী ঢাকার ধানমণ্ডির একটি বেসরকারি হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউ)।

তাঁর বয়স হয়েছিল ৭৭ বছর।

কাওসার আহমেদ চৌধুরী একাধারে কবি, লেখক, গীতিকার, জ্যোতিষী, চিত্রশিল্পী ও বীর মুক্তিযোদ্ধা। কাওসার আহমেদের কথায় অসাধারণ কিছু গানে সুর করেন লাকী আখন্দ। একটি ছিল ফেরদৌস ওয়াহিদের গাওয়া ‘পলাতক সময়ের হাত ধরে’, আরেকটি সামিনা চৌধুরীর গাওয়া ‘বলো না তুমি কোথায়?’

জনপ্রিয় গানের মধ্যে রয়েছে আইয়ুব বাচ্চুর কণ্ঠে ‘এই রুপালি গিটার ফেলে’, লাকী আখন্দের কণ্ঠে ‘আমায় ডেকো না ফেরানো যাবে না’, কুমার বিশ্বজিতের কণ্ঠে ‘যেখানেই সীমান্ত তোমার সেখানেই বসন্ত আমার’, সামিনা চৌধুরীর কণ্ঠে ‘কবিতা পড়ার প্রহর এসেছে রাতের নির্জনে’, নিয়াজ মোহাম্মদ চৌধুরীর কণ্ঠে ‘আজ এই বৃষ্টির কান্না দেখে মনে পড়ল’, ফিডব্যাকের মাকসুদের কণ্ঠে ‘মৌসুমি কারে ভালোবাসো তুমি’ এবং পরের প্রজন্মের নাফিস কামালের কণ্ঠে ‘এই শহরে এক নগর ছিল’ উল্লেখযোগ্য।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..